আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিভিন্ন অঞ্চলে মাদক পাচার করা হলোনা আইয়ুবের আটক হলো র‌্যাবের জালে।

মোহাম্মদ জুবাইর চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম ৭৯,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মায়ানমার হতে সাগর পথে ইয়াবা ট্যাবলেট আনয়ন করে পরবর্তীতে চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার এবং ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করার উদ্দেশ্যে মজুদ করে রেখেছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ টু কক্সবাজার সড়কের পশ্চিম পার্শ্বে ফেয়ারী ঘাট ব্রীজের পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী মোঃ আইয়ুব (৩৭) আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর হাতে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীর দেওয়া তথ্য মতে উক্ত স্থান হতে ২০০ গজ সামনে একটি বাড়িতে মাটির নিচে রক্ষিত অবস্থায় ৫৯,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সর্বমোট ৭৯,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ মায়ানমার হতে সাগর পথে ইয়াবা ট্যাবলেট আনয়ন করে পরবর্তীতে তা চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০২ কোটি ৩৮ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর